ঢাকা,শনিবার, ১১ মে ২০২৪

চকরিয়ায় বন্দুক টেকিয়ে টমটম গাড়ি ছিনতাই চেষ্টা, অস্ত্রসহ দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া পৌরশহরে চালককে অস্ত্র ঠেকিয়ে টমটম গাড়ি ছিনতাইকালে বন্দুক ও গুলিসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ছিনতাইকারীরা হলেন, কক্সবাজার সদর উপজেলার সিটি কলেজগেট এলাকার মো. ইউছুপের ছেলে মো. ইউনুছ (২০) ও মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নূর মোহাম্মদের ছেলে মো. রায়হান (২৮)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া পৌরসভার মগবাজার এলাকা থেকে টমটম ভাড়া নিয়ে পৌরশহরের চিরিঙ্গায় যাওয়ার সময় থানা রাস্তার মাথায় টমটম চালক মো. হোসেনকে মারধর করে টমটম গাড়ি ছিনতাইয়ের চেষ্টা করে তারা। এসময় টমটম চালক চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে পাকড়াও করে থানা পুলিশে খবর দেয়। পুলিশ এসে তাদের আটক করে।

পরে দেহ তল্লাশি করে মহশেখালীর মো. রায়হানের কোমরে বাধা দেশীয় তৈরী একটি এলজি ও ১টি গুলি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ছিনতাইকরীরা সোমবার চকরিয়া থেকে আরো একটি টমটম ছিনতাই করেছে বলে পুলিশ জানায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, দুই ছিনতাইকারীদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। টমটম মালিক মো. হোসেন বাদী হয়ে দ্রুত বিচার আইনে ছিনতাই মামলা ও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে পৃথক মামলা করেছেন। আটক ছিনতাইকারীদের আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: